কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন: এমপি একরামুল করিম - CTG Journal কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন: এমপি একরামুল করিম - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন: এমপি একরামুল করিম

কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন: এমপি একরামুল করিম

নোয়াখালী প্রতিনিধিবাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার অভিযোগকে ভিত্তিহীন ও কল্পনাপ্রসূত বলে মন্তব্য করেছেন নোয়াখালী (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী।

শনিবার (১৩ মার্চ) সকালে কাদের মির্জা সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। শুক্রবার রাতে একরামুল করিম চৌধুরী নিজ বাড়িতে নিজাম হাজারীর সঙ্গে আমাকে হত্যার পরিকল্পনার জন্য বৈঠক করেন। আমার এখানে আবারও হামলা করার প্রক্রিয়া চলছে।

তবে বিকালে এমপি একরামুল করিম চৌধুরী এমপি ফোনে আবদুল কাদের মির্জার অভিযোগের জবাবে বলেন, আমি ব্যক্তিগত কাজে ঢাকায় অবস্থান করছি। গত এক সপ্তাহ ধরে আমি এলাকার বাইরে। কাদের মির্জা তাকে হত্যা করার জন্য আমার বাড়িতে যে পরিকল্পনা হয়েছে বলে দাবি করেছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও অসত্য। এটি তার কল্পনাপ্রসূত বচন।

তিনি আরও বলেন, আমি ব্যবসায়িক কাজে চট্টগ্রামে ব্যস্ত ছিলাম। এরপর অন্য কাজে ঢাকায় অবস্থান করছি। আমার স্ত্রী ও সন্তানও আমার সঙ্গে রয়েছে। তাই কাদের মির্জার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT