‘এ মাসের শেষ নাগাদ সেরামের ভ্যাকসিন দেশে আসবে’ - CTG Journal ‘এ মাসের শেষ নাগাদ সেরামের ভ্যাকসিন দেশে আসবে’ - CTG Journal

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
এক রাতে মিললো ১২ কোটি টাকার ইয়াবা ‘ওয়াজ-মাহফিলের নামে জাতিকে ঈমানহারা করছেন তাহেরী’ মানিকছড়িতে দুগ্ধগাভী পেলেন অভিভাবকহীন শিশু-কিশোর পরিবার নিবন্ধন ৪৯ লাখ, টিকা নিয়েছেন ৩৬ লাখের বেশি মানুষ স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উত্তরণে ভারত ‘খুশি’ এক বা দুই ডোজ যা-ই হোক, সহজলভ্য ভ্যাকসিন গ্রহণের পরামর্শ বিশেষজ্ঞদের ফেনীতে একটি ভবনে বিস্ফোরণে মা ও দুই মেয়ে দগ্ধ বেরোবি’র বিশেষ উন্নয়ন প্রকল্পে প্রভাবমুক্ত ও নিরপেক্ষ তদন্ত হয়েছে: ইউজিসি রোজার আগেই ‘মাঠে নামবে’ গণফোরাম করোনাভাইরাস: দেশে আরও ১০ মৃত্যু, শনাক্ত ৫৪০ সংশোধন নয়, ২৬ মার্চের আগেই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করুন: জাফরুল্লাহ চৌধুরী চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৯২ জন
‘এ মাসের শেষ নাগাদ সেরামের ভ্যাকসিন দেশে আসবে’

‘এ মাসের শেষ নাগাদ সেরামের ভ্যাকসিন দেশে আসবে’

করোনা প্রতিরোধে এ মাসের শেষ নাগাদ সেরামের ভ্যাকসিন দেশে আসবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সোমবার (১১ নভেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। এর আগে সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর তেজগাঁওস্থ কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়।

মন্ত্রিপরিষদ সচিব জানান, মন্ত্রিসভার বৈঠকে ‘দ্য সিভিল কোর্ট (অ্যামেইনমেন্ট) অ্যাক্ট’ এবং ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর আইন-২০২০’ এর খসড়ার নীতিগত অনুমোদন দেওয়া হয়েছে। গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ বৈঠকে সভাপতিত্ব করেন।

বৈঠক শেষে খন্দকার আনোয়ারুল ইসলাম জানান, আজকের মন্ত্রিসভায় এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশের তারিখ নিয়ে আলোচনা করা হয়। আগামী ২৮ জানুয়ারির মধ্যে ফল ঘোষণা করা হবে।

মন্ত্রিপরিষদ সচিব জানান, মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আহমেদ কায়কাউস জানিয়েছেন, গতকাল সেরামের ভ্যাকসিন পাওয়া নিয়ে তারা বৈঠক করছেন এবং এ মাসের শেষ নাগাদ ভ্যাকসিন পাওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT