ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের - CTG Journal ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের

ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের

নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরকে প্রমাণ পাওয়ায় ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে রমনা গোয়েন্দা পুলিশ। ইরফানের সহযোগীরাই নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর করেছে। এ বিষয়টি জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার। 

তিনি বলেন, ঘটনার সময় ইরফান সেলিম গাড়িতে ছিলেন। মারধরের ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততা পাওয়ার ভিত্তিতে অভিযোগপত্র দেয় গোয়েন্দা পুলিশ।

গত ৮ ফেব্রুয়ারি হাজী সেলিম ছেলে ইরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করা।

গত বছরের (২৫ অক্টোবর) সন্ধ্যার পর ধানমন্ডির কলাবাগান ক্রসিংয়ের কাছে হাজী সেলিমের গাড়ি থেকে বের হয়ে নৌবাহিনীর কর্মকতা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর করে ইরফান সেলিমসহ তার সহযোগীরা। ঘটনাস্থলে লোকজন জমে গেলে গাড়ি ফেলে মারধরকারীরা চলে যায়। পরে পুলিশ এসে গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যায়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT