সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
আলীকদমে বর্ণাঢ্য কর্মসূচীতে বিজয় দিবস উদ্যাপন

আলীকদমে বর্ণাঢ্য কর্মসূচীতে বিজয় দিবস উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি, আলীকদমঃ যথাযোগ্য মর্যাদায় আলীকদম উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য কমূর্সচীর মধ্য দিয়ে ৪৬তম মহান বিজয় দিবস উদ্যাপন করা হয়েছে। এ উপলক্ষে প্রশাসনের উদ্যোগে শনিবার বিকেলে আলীকদম বটমুল চত্ত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ কুচকাওয়াজে প্রথম স্থান অধিকার করেন আলীকদম আইডিয়াল স্কুল এন্ড কলেজ। ১৬ ডিসেম্বর বিজয় দিবসের ভোরে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, বেসরকারী, স্বায়ত্ত্বশাসিত ও ব্যবসা প্রতিষ্ঠানসমুহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকালে আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন ও শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম। এ সময় উপস্থিত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নায়িরুজ্জামান, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রফিক উল্লাহ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ভাইস চেয়ারম্যান কাইনথপ ¤্রােসহ অন্যান্য জনপ্রতিনিধি ও সরকারী-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপিস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে মহান ও গৌরবোজ্জ্বল মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা, দারিদ্র, দূর্নীতি ও সন্ত্রাসমুক্ত সুখী-সম্মৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

এ উপলক্ষ্যে মনোরম ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, বীর মুক্তিযোদ্ধাদের সংর্বধনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, ধর্মীয় প্রতিষ্ঠানসমুহে বিশেষ প্রার্থনা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, প্রীতি ফুটবল ম্যাচ, মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রর্দশনী ও মুক্তমঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT