আট বছর পর চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা - CTG Journal আট বছর পর চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:২৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
মামুনুল গ্রেপ্তারের পর ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নিরাপত্তা জোরদার থানচিতে আফিমসহ মাদক ব্যবসায়ী আটক করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক
আট বছর পর চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আট বছর পর চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দীর্ঘ আট বছর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ রবিবার চাঁদপুরে পৌঁছেছেন। সকালে হেলিকপ্টারে জেলার হাইমচর উপজেলায় পৌঁছে সেখানে চরভাঙ্গায় বাংলাদেশ স্কাউটের ৬ষ্ঠ ন্যাশনাল কমিউনিটি ডেভেলপমেন্ট ক্যাম্পে (কমডেকা) অংশগ্রহণ করবেন তিনি। সেখানে সকাল ১১টায় বাংলাদেশ স্কাউটসের ষষ্ঠ জাতীয় কমডেকার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। আর বিকেল ৩টায় যোগ দেবেন চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায়। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে চাঁদপুরে সাজসাজ রব বিরাজ করছে।

তাকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফেস্টুন, তোরণ ও বিলবোর্ড দিয়ে সড়ক সাজিয়েছেন আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীসহ নেতা-কর্মীরা। চাঁদপুর শহর থেকে হাইমচর পর্যন্ত রাস্তাঘাট সংস্কার ও পরিষ্কার-পরিচ্ছন্নও করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকেও আসতে শুরু করেছেন নেতা-কর্মী ও সমর্থকরা। ছোট ছোট মিছিলে নিয়ে শহরে প্রবেশ করছেন তারা।

শহরের ফরিদগঞ্জ-রায়পুর সড়ক, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়ক, শহরের নতুন বাজার ও পুরান বাজার সড়ক দিয়ে নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে নানা স্লোগান দিচ্ছেন। এদিকে এ সফরে চাঁদপুরে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরো শহরজুড়ে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। পর্যাপ্ত পরিমাণ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন মোড় অবস্থান নিতে দেখা গেছে। তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার শামসুন্নাহার।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT