বুধবার, ০৬ Jul ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
আইপিএলের জন্য বাংলাদেশে আসছে না ইংল্যান্ড দল!

আইপিএলের জন্য বাংলাদেশে আসছে না ইংল্যান্ড দল!

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) সূচিটা করেছিল আসলে টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা চিন্তা করেই। তবে তিন টি-টোয়েন্টির সঙ্গে তিন ওয়ানডের সেই সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়ার খবর ছেপেছে ইংল্যান্ডের ডেইলি মেইল, দ্য টেলিগ্রাফ ও ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো।

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে হওয়ার কথা ছিল সীমিত ওভারের সিরিজ দুটি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক যেহেতু ছিল ভারত, তাই ওই দেশের সঙ্গে বাংলাদেশের কন্ডিশনের মিল থাকায় কুড়ি ওভারের বিশ্বকাপের ‘প্রস্তুতি’ পর্ব সারার পরিকল্পনা ছিল ইংলিশদের। বিশ্বকাপ ভারত থেকে সংযুক্ত আবর আমিরাত ও ওমানে সরে গেলেও নির্ধারিত সূচিতে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড দলের। কিন্তু সফরটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাচ্ছে আইপিএলের কারণে!

বাংলাদেশের করোনাভাইরাস পরিস্থিতি একটা ইস্যু হতে পারে, তবে ডেইলি মেইল ও ‍দ্য টেলিগ্রাফ জানিয়েছে, ইংল্যান্ডের খেলোয়াড়রা যেন আইপিএলে খেলতে পারেন, সেই কারণেই স্থগিত করা হয়েছে বাংলাদেশ সফর। আসলে তাদের পরিকল্পনায় পরিবর্তন আনতে হয়েছে। সেপ্টেম্বর-অক্টোবরে যখন বাংলাদেশে সফর ছিল, সেই সময় সংযুক্ত আবর আমিরাতে হবে আইপিএলের দ্বিতীয় পর্ব। যেহেতু মরুর দেশেই হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ, তাই আইপিএলকে বেছে নিয়েছে ইসিবি।

তবে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হলে বাংলাদেশের সিরিজ নড়চড় হতো না। সোজা কথায়, টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য বাংলাদেশ সিরিজ স্থগিত করে আইপিএলে খেলোয়াড় ছাড়ছে ইসিবি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT