অস্ত্র ও গোলাবারুদ মজুতের সংবাদে সাতছড়িতে অভিযান - CTG Journal অস্ত্র ও গোলাবারুদ মজুতের সংবাদে সাতছড়িতে অভিযান - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
অস্ত্র ও গোলাবারুদ মজুতের সংবাদে সাতছড়িতে অভিযান

অস্ত্র ও গোলাবারুদ মজুতের সংবাদে সাতছড়িতে অভিযান

হবিগঞ্জের সাতছড়ি জাতীয় উদ্যানে মাটির নিচ হতে পলিথিন দিয়ে মোড়ানো প্লাস্টিকের কাভারে রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার করেছে সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বুধবার (৩ মার্চ) সকালে সাতছড়িতে এক সংবাদ সম্মেলনে বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল তারেক মাসুদ ও ৫৫ ব্যাটালিয়নের হবিগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল সামীউন্নবী চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে লে. কর্নেল সামীউন্নবী চৌধুরী বলেন, সন্ত্রাসীদের অস্ত্র ও গোলাবারুদ মজুতের গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ছিমটিবিল ও সাতছড়ি সীমান্ত এলাকা বিশেষ নজরদারিতে রাখা হয়। এরই ধারাবাহিকতায় (২ মার্চ) মঙ্গলবার বিকাল ৪টা হতে সীমান্ত হতে এক কিলোমিটার অভ্যন্তরে সাতছড়ি রিজার্ভ ফরেস্টে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মাটির নিচ থেকে পলিথিন মোড়ানো প্লাস্টিকের কাভারে রকেট লাঞ্চারের ১৮টি গোলা উদ্ধার করা হয়।

তবে কোন দেশের বিচ্ছন্নতাবাদীরা এসব রকেট লাঞ্চারের গোলাবারুদ রেখে গেছে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

আরও অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারে অভিযান চলামান রয়েছে এবং বিজিবির বিশেষ টিম সন্দেহজনক স্থানগুলো ঘিরে রেখেছে বলে জানান তিনি।

এরআগে, অবৈধ অস্ত্র ও গোলাবারুদ সন্ধানে ভারতীয় সীমান্তবর্তী এ বনাঞ্চলে এর আগে ৬ দফা অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এসব অভিযানে রকেট লঞ্চার, অস্ত্র গোলাবারুদসহ বিভিন্ন ভারী অস্ত্র উদ্ধার হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT