অসুস্থ মির্জা ফখরুলের অবস্থার উন্নতি - CTG Journal অসুস্থ মির্জা ফখরুলের অবস্থার উন্নতি - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
অসুস্থ মির্জা ফখরুলের অবস্থার উন্নতি

অসুস্থ মির্জা ফখরুলের অবস্থার উন্নতি

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ইউনাইটেড হাসপাতালের লিভার বিশেষজ্ঞ ডা. ফাওয়াজ শুভ জানিয়েছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শারীরিক অবস্থা উন্নতির দিকে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, মির্জা ফখরুলের এনজিওগ্রাম করানো হয়েছে। রিপোর্ট ভালো। এখন তিনি বিশ্রামে আছেন। আগামীকাল বুধবার হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হবে।

এর আগে সোমবার সকাল ১০টায় বুকে ব্যথা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে যান মির্জা ফখরুল। প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় তেমন কোনো অসামঞ্জস্যতা ধরা পড়েনি। ওইদিন বিকেলে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ বাংলানিউজকে জানিয়েছিলেন মির্জা ফখরুল সম্পূর্ণ শঙ্কামুক্ত। এরপর তাকে বিকেল ৪টার দিকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) থেকে কেবিনে নেওয়া হয়।

তবে দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকরা মির্জা ফখরুলকে বিশ্রামে থাকতে বললেও দলীয় অনেক নেতাকর্মী সেখানে ভিড় করছেন। তাদের মধ্যে কয়েকজন সিনিয়র নেতা মির্জা ফখরুলের রুমে গিয়ে দেখাও করেন। তবে কাদের সিদ্দিকীর সঙ্গে কুশল বিনিময়ের পরপরই তিনি আবারও পুনরায় বুকে ব্যথা অনুভব করায় পরবর্তীতে আর কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানকে ভেতরে প্রবেশে বাধা দেওয়ায় তিনি অনেকটা মনক্ষুণ্ন হয়ে ফিরে যান। আবার অনেক নেতাকর্মীকে হাসপাতালের নিচ তলা থেকে ওপরে উঠতেও নিষেধ করতে দেখা যায়। বুকে ব্যথা ও লো-প্রেসারের কারণে সোমবার সকাল ১০টায় বিএনপি মহাসচিবকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে সিসিইউতে রাখা হয়। পরে বিকেল ৪টায় তাকে কেবিনে নেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT