অপহরণ করে মুক্তিপণ দাবি, ১০ জন গ্রেপ্তার - CTG Journal অপহরণ করে মুক্তিপণ দাবি, ১০ জন গ্রেপ্তার - CTG Journal

শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
অপহরণ করে মুক্তিপণ দাবি, ১০ জন গ্রেপ্তার

অপহরণ করে মুক্তিপণ দাবি, ১০ জন গ্রেপ্তার

নগরের দুই নম্বর গেট থেকে সিএনজিযোগে এক ব্যক্তিকে অপহরণ করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে চান্দগাঁও থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁও এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আহসান আহম্মেদ আকিব, মো. পারভেজ, মো. নয়ন মো. আসিফ, জাহেদ উল্লাহ, মো. নিশাদ, মো. বাদশা, কফিল উদ্দিন, মো. আরমান ও মো. হৃদয়। নগর পুলিশের জনসংযোগ শাখা গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

এর আগে রবিবার কপিল উদ্দিন নামের ওই ভুক্তভোগী চান্দগাাঁও থানায় একটি মামলা করেন। মামলার এজহারে তিনি উল্লেখ করেন, দুই নম্বর গেইট থেকে লোকাল সিএনজি করে তিনি বহদ্দারহাট যাচ্ছিলেন। এসময় সিএনজিতে থাকা ছন্মবেশি ছিনতাইকারীরা তাকে অপহরণ করে চান্দগাঁওয়ের সিএন্ডবি বিসিক শিল্প নগর এলাকায় নিয়ে যান এবং মারধর করেন। এক পর্যায়ে তার কাছ থেকে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন তারা। তিনি তা দিতে অপরাগতা জানালে পরে পরিবারকে ফোন দেন এবং পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

এক পর্যায়ে ছিনতাইকারীদেরকে পরিবারের পক্ষ থেকে বিকাশের মাধ্যমে ৫ হাজার টাকা পাঠানো হয়। সেই টাকা তারা পরবর্তীতে উত্তোলন করেন বলেও এজহারে উল্লেখ করেন কপিল ভুক্তভোগী কপিল উদ্দিন।

পুলিশ জানিয়েছে, অপহরণ পরবর্তী একটি সময় অপহরণকারীরা ভুক্তভোগী কপিল উদ্দিনকে অজ্ঞাত জায়গায় ফেলে চলে যায়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT