অন্ধকার মাড়িয়ে জুয়ার আসরে পুলিশের হানা, কোতোয়ালীতে গ্রেফতার ৭ - CTG Journal অন্ধকার মাড়িয়ে জুয়ার আসরে পুলিশের হানা, কোতোয়ালীতে গ্রেফতার ৭ - CTG Journal

রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
এক রাতে মিললো ১২ কোটি টাকার ইয়াবা ‘ওয়াজ-মাহফিলের নামে জাতিকে ঈমানহারা করছেন তাহেরী’ মানিকছড়িতে দুগ্ধগাভী পেলেন অভিভাবকহীন শিশু-কিশোর পরিবার নিবন্ধন ৪৯ লাখ, টিকা নিয়েছেন ৩৬ লাখের বেশি মানুষ স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশের উত্তরণে ভারত ‘খুশি’ এক বা দুই ডোজ যা-ই হোক, সহজলভ্য ভ্যাকসিন গ্রহণের পরামর্শ বিশেষজ্ঞদের ফেনীতে একটি ভবনে বিস্ফোরণে মা ও দুই মেয়ে দগ্ধ বেরোবি’র বিশেষ উন্নয়ন প্রকল্পে প্রভাবমুক্ত ও নিরপেক্ষ তদন্ত হয়েছে: ইউজিসি রোজার আগেই ‘মাঠে নামবে’ গণফোরাম করোনাভাইরাস: দেশে আরও ১০ মৃত্যু, শনাক্ত ৫৪০ সংশোধন নয়, ২৬ মার্চের আগেই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করুন: জাফরুল্লাহ চৌধুরী চট্টগ্রামে করোনায় আক্রান্ত আরও ৯২ জন
অন্ধকার মাড়িয়ে জুয়ার আসরে পুলিশের হানা, কোতোয়ালীতে গ্রেফতার ৭

অন্ধকার মাড়িয়ে জুয়ার আসরে পুলিশের হানা, কোতোয়ালীতে গ্রেফতার ৭

নগরীর কোতোয়ালী থানা পুলিশ অন্ধকার মাড়িয়ে জুয়ার আসরে অভিযান পরিচালনা করেছে। এ সময় ৭ জন জুয়াড়িকে প্রায় ১৭ হাজার নগদ টাকাসহ গ্রেফতার করেছে অভিযান পরিচালনাকারী টিম। উদ্ধার করা হয়েছে জুয়ার বিভিন্ন সরঞ্জাম। গ্রেফতারকৃতরা হলেন- মো. মোসলেম উদ্দিন (৫০), মো. নুরু (৩৮), মো. আল আমিন (২৮), মো. ইউনুস (৪০), মো. মনির হোসেন (৪৮), মো. ফরহাদ (৪২) ও মো. জসিম উদ্দিন (৪২)।

বুধবার (৩০ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগদ টাকা, তাসসহ এসব জুয়াড়িকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন। 

তিনিজানান, থানা এলাকার ফিরিঙ্গীবাজার এয়াকুবনগর লইট্যাঘাটার আব্দুর রাজ্জাক দোভাষ কলোনির মনিরের ভাড়া বাসাতে বসেই এসব জুয়াড়িরা তাসের মাধ্যমে জুয়া খেলছিল।

এরা দীর্ঘদিন ধরে কোতোয়ালীসহ বিভিন্ন এলাকায় জুয়া খেলে আসছিল বলে গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলেও জানান ওসি মোহাম্মদ মহসিন। কোতোয়ালি থানা পুলিশ জানায়, গ্রেফতার পরবর্তী ৭ জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতের কাছে উপস্থাপন করা হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT