অগ্নিদগ্ধ হয়ে মায়ের পর মেয়েরও মৃত্যু - CTG Journal অগ্নিদগ্ধ হয়ে মায়ের পর মেয়েরও মৃত্যু - CTG Journal

রবিবার, ১৬ মে ২০২১, ১২:১৩ অপরাহ্ন

        English
অগ্নিদগ্ধ হয়ে মায়ের পর মেয়েরও মৃত্যু

অগ্নিদগ্ধ হয়ে মায়ের পর মেয়েরও মৃত্যু

ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের একটি ভবনে শুক্রবার মধ্যরাতের বিস্ফোরণের ঘটনায় মা মেহেরুন নেছার পর দগ্ধ মেয়ে হাফসা ইসলামও মারা গেছেন। বৃহস্পতিবার (১১ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা প্লাস্টিক সার্জারি অ্যান্ড বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার (১০ মার্চ) দুপুরে একই হাসপাতালে দগ্ধ অবস্থায় মারা যান তার মা মেহেরুন নেছা।

নিহত মেহেরুন নেছার দেবর শহিদুল ইসলাম মুঠো ফোনে এই তথ্য নিশ্চিত করেছেন ।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের শফিক ম্যানশনের পঞ্চম তলার একটি বাসায় রহস্যময় বিস্ফোরণ ঘটে। এতে মেহেরুন নেছা, দুই মেয়ে হাফসা ইসলাম ও ফারাহ ইসলাম মরিয়ম দগ্ধ হন। মেহেরুন ও হাফসার শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়। তাদের প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে, পরে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা প্লাস্টিক সার্জারি অ্যান্ড বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার ও রবিবার ফায়ার সার্ভিস, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের এক্সপার্ট টিম ও জেলা পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, ওই বাসার রান্নাঘরের চুলা চালু ছিল। রাতে মশা মারার ইলেকট্রিক প্যাড ব্যবহার করার সময় স্পার্কিংয়ের সঙ্গে গ্যাসের সংস্পর্শ হয়ে বিস্ফোরণ ঘটেছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT